কুমিল্লায় মামা-মামির ঝগড়া, যুবকের আঘাতে মামির মৃত্যু

নেকবর হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে তাছলিমা আক্তার (৩০) নামের এক গৃহবধূকে মাথায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেন তিনি। তাছলিমা উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের লনিশর গ্রামের আমান উল্লাহর (৪৫) স্ত্রী।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা তাছলিমার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে আমান উল্লাহর ভাতিজা লিমন বলেন, ‘তরকারি রান্নাকে কেন্দ্র করে সোমবার দুপুরে চাচা-চাচির মধ্যে ঝগড়া হয়। এ সময় নাসির (২৫) তার মামার পক্ষ নিয়ে রান্নাঘরে থাকা সিমেন্টের ভাঙা চুলার অংশ দিয়ে চাচির মাথায় আঘাত করেন। চাচির চিৎকার শুনে আমরা এগিয়ে গেলে নাসির পালিয়ে যান। পরে চাচিকে পল্লি চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু আজ সকালে অবস্থার অবনতি হলে আমরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।’

নিহত গৃহবধূ তাসলিমার বাবা মোহাম্মদ তনু মিয়া বলেন, ‘আমার মেয়েকে আমানউল্লাহ প্রায় সময় বিভিন্ন অজুহাতে নির্যাতন করত। গতকাল সোমবার তরকারি রান্নাকে কেন্দ্র করে পূর্বপরিকল্পনা অনুযায়ী ভাগিনাকে দিয়ে হত্যা করেছে। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শাহাদাৎ হোসেন বলেন, তাছলিমার মাথায় গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বজনেরা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page